সহবাসের দোয়া ও নিয়ম কানুন - সহবাসের দোয়া কখন পড়তে হয়

সহবাসের দোয়া

সহবাসের দোয়া ও নিয়ম : বিয়ের পর স্বামী-স্ত্রীর শারিরিক সম্পর্ক একটি স্বাভাভিক ব্যাপার। এই শারিরিক সম্পর্কের মাধ্যমে পৃথিবীতে একটি নতুন প্রজন্ম আসে। তাই স্বামী-স্ত্রী শারিরিক সম্পর্কের সময় বা স্বামী স্ত্রী সহবাসের দোয়া কোনটি পড়বেন এবং পড়ার নিয়ম এই আর্টিকেলে আলোচনা করা হয়েছে।


সহবাসের দোয়া ও নিয়ম কানুন : ইসলাম ধর্মে নারী-পুরুষের মধ্যে সুন্দর ও পবিত্র জীবনযাপনের জন্য বিয়ের নির্দেশ দিয়েছে। আল্লাহ তা'আলা বিয়ের বিষয়টি সহজ ও স্বাভাবিক করে দিয়েছেন।
আল্লাহ তা'আলা সুরা নিসা, আয়াত ০৩ নাম্বারে বলেছেন, তোমরা বিয়ে করো তোমাদের পছন্দের নারীদের থেকে, দুজন অথবা তিনজন অথবা চারজন; কিন্তু যদি আশঙ্কা করো যে তোমরা সকলের ভারসাম্যপূর্ণ আচরণ করতে পারবে না, তাহলে মাত্র একজনকে বিয়ে করো।

বিয়ের পর অনেকে জানেনা সহবাসের আগে দোয়া পাঠ করতে হয়। আবার অনেকে জানেনা দোয়া কখন পাঠ করতে হয়। আপনারা সহবাস করার আগে দোয়া পাঠ করবেন, দোয়াটি নিম্নে দেওয়া হলো।

সহবাসের দোয়া

সহবাসের দোয়া আরবিতে : بِسْمِ اللَّهِ ، اللَّهُمَّ جَنِّبْنَا الشَّيْطَانَ ، وَجَنِّبْ الشَّيْطَانَ مَا رَزَقْتَنَا

সহবাসের দোয়া বাংলায় : বিসমিল্লাহি আল্লাহুম্মা জান্নিবনাশ শায়ত্বানা, ওয়া জান্নিবিশ শায়ত্বানা মা রাজাক্বতানা।

সহবাসের দোয়া বাংলা উচ্চারণ বা অর্থ : হে আল্লাহ! তোমার নামে আরম্ভ করছি। তুমি আমাদের নিকট হতে শয়তানকে দূরে রাখ। আমাদের যে সন্তান দান করবে এ মিলনের ফলে তা থেকেও শয়তানকে দূরে রাখো।

অধিক সময় সহবাসের দোয়া : ইসালামে এমন কোনো দোয়া নেই যে দোয়া পাঠ করে অধিক সময় ধরে সহবাস করা যায়।

সহবাসের দোয়া কখন পড়তে হয় : এই দোয়াটি সহবাস করার আগে ২ জনকে পাঠ করতে হয়।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url